Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে চিরকুট লিখে ব্যবসায়ীর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৫:০৬ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে আবুল বাশার হাওলাদার ওরফে বাদশা (৫০) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে সানকিভাঙ্গা গ্রামের বাদশার মরদেহ তার নিজ বাড়ির বাগানের একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, মরদেহ উদ্ধারের পর বাদশার পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা ছিল ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। কোন ভাই-বন্ধুরা আমাকে নিয়ে গুজব ছড়াবেন না, দাবী।’

বাদশার স্ত্রী রনজিদা বেগম বলেন, তার স্বামী সকালে ফজরের নামাজ পড়ে ঘর থেকে বের হয়ে আর ফেরেনি। পরে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহ পাওয়া যায়। গাছ থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে আত্মহত্যা। তবে বাদশার মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশের ময়নাতদন্ত করানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ