Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

করোনা সঙ্কট মোকাবিলায় পূবালী ব্যাংকের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৮:১৩ পিএম

ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (আহছানিয়া) ঢাকা আহছানিয়া মিশনের একটি প্রতিষ্ঠান, পূবালী ব্যাংকের আর্থিক সহযোগিতায় দেশে চলমান করোনাভাইরাস সঙ্কট মোকাবেলায় ব্যাংকের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের আওতায় খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।

গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় ২৫০ ও সিটি কর্পোরেশনের বাইরের শ্রীপুর উপজেলায় ২৫০ জন হত দরিদ্র, সাময়িক কর্মহীন এবং প্রান্তিক জনগোষ্ঠী যারা করোনাভাইরাস সংক্রমণের কারণে স্বাভাবিক জীবন-জীবিকা নির্বাহ করতে অসমর্থ বা ক্ষতিগ্রস্তদের মধ্য থেকে নির্বাচিত মোট ৫০০ পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহায়তা করার উদ্যোগ গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৯ জুন) বিআইডিসি বাজার, গাজীপুরে ২৫০ জন করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল-চাল, ডাল, তেল, চিনি, পিয়াজ, রসুন, লবণ, আলু ও মসলা এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল গোসলের সাবান, ডিটারজেন্ট পাউডার, ওরস্যালাইন, মেট্রিল, প্যারাসিটামল এবং মাস্ক। বাকী ২৫০ জন পরিবারের মধ্যে শ্রীপুর উপজেলায় বিতরণ করা হবে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আহছানিয়া এজিএম মো. রেজাউল করিম। সভাপতিত্ব করেন মো. তোফাজ্জল হোসেন, এরিয়া ম্যানেজার, আহছানিয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মো. খায়রুল ইসলাম, জোনাল ম্যানেজার, ঢাকা জোন, আহছানিয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. মাসুম রেজা, ব্রাঞ্চ ম্যানেজার, আহছানিয়া। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কৃষিবিদ মো. নিয়ামুল কবীর,সিনিয়র প্রিন্সিপাল অফিসার (কৃষি), আহছানিয়া, ব্রাঞ্চ ম্যানেজার, গাজীপুর সদও ব্রাঞ্চ, আহছানিয়া। প্রধান অতিথি বলেন, ডাম ফাউন্ডেশন ও পূবালী ব্যাংকের এ ধরনের উদ্যোগ প্রশংসার দাবিদার। খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র জনগোষ্টীর খাদ্য চাহিদা ও স্বাস্থ্য সুরক্ষায় ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন