Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাবের জালে সিদ্ধিরগঞ্জের পাঁচ চাঁদাবাজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১০:৫০ পিএম

আদমজী ইপিজেডের পণ্য ডেলিভারীর সময় চাঁদাবাজি করতে গিয়ে পাঁচ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড সড়কের কদমতলী কাঠের পুল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো : হৃদয় মিয়া (২৫), বাবুল মিয়া (৩০), নুর হোসেন (২৩), হাসান মিয়া (২১) ও রাসেল হোসেন (৩০)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মঙ্গলবার রাতে র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী (পিপিএম)। র‌্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে আদমজী ইপিজেডে যাতায়াতকারী বিভিন্ন পণ্য পরিবহন আটক করে ব্যবসায়ীদেরকে জিম্মি করে ভয়-ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি করে আসছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল থেকে ২০/২৫ জনের একটি চাঁদাবাজ চক্র ইপিজেডের গেটের সামনে অবস্থান নিয়ে চাঁদাবাজি করার সময় র‌্যাবের একটি দল তাদের মধ্য থেকে ৫ জনকে গ্রেফতার করে।

র‌্যাব আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইপিডেজ এলাকায় চাঁদা আদায়ের কথা স্বীকার করে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন আদমজী ইপিজেডের রপ্তানীমূখী পণ্য পরিবহনে চাঁদাবাজি করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ