Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় শ্রমিক কলোনীতে আগুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৭:২৯ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি টিনশেড শ্রমিক কলোনীতে আগুন লেগে অন্তত ২০টি কক্ষ ও কক্ষে থাকা সমস্ত মালামাল পুড়ে গেছে। আগুনের খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
মঙ্গলবার রাত আনুমানিক ৭টার দিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার ডা: কবির হোসেনের মালিকানাধীন টিনশেড শ্রমিক কলোনীতে এই আগুনের ঘটনা ঘটে।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, আমরা আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে কাজ শুরু করি। রাত ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তদন্তের পরই আগুন লাগার কারন সম্পর্কে জানা যাবে বলে জানিয়েছে তিনি।
প্রত্যক্ষদর্শী শাহীন নামে স্থানীয় এক ব্যক্তি জানান, রাত ৭টার দিকে হঠাৎ ওই শ্রমিক কলোনীতে দাউ দাউ করে আগুন ও প্রচন্ড ধোয়া দেখা যায়। এসময় ডিইপিজেড ফায়ার সার্ভিসকে ফোন করা হলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে কাজ শুরু করে। তবে ততক্ষণে শ্রমিকদের থাকার কক্ষ ও কক্ষে থাকা মালামাল পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ