Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সাঈদ খোকনের বিষয়ে মন্তব্য করতে চাই না: তাপস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১:০৭ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্যের বিষয়ে কোনো মন্তব্য করতে চান না সংস্থাটির বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস। আজ বুধবার (৩০ জুন) বেলা ১১টায় রাজধানীর টিকাটুলির বয়েজ ক্লাব মাঠের উদ্বোধন শেষে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি এড়িয়ে যান।

সাবেক মেয়র সাঈদ খোকনের অভিযোগ করেছেন, শেখ তাপসের প্ররোচনায় দুর্নীতি দমন কমিশন আদালতের মাধ্যমে সাঈদ খোকন ও তার পরিবারের আটটি ব্যাংক হিসাব ফ্রিজ করেছে। এই বিষয়ে আপনার (তাপস) বক্তব্য কী? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে শেখ ফজলে নূর তাপস বলেন, ‘ওনার (সাঈদ খোকন) বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। আমার কোনো প্রতিক্রিয়া নেই। এই বিষয়ে আমি কোনো কথা বলবো না। অন্য কোনো কথা থাকলে বলেন।’

পরে নগরের জলাবদ্ধতা বিষয়ে তাপস বলেন, জলাবদ্ধতা নিরসনে আমরা কাজ করছি। চলতি ঢাকায় তেমন কোনো জলাবদ্ধতা হয়নি। তবে কিছু সমস্যা আছে। যার কারণে পানি নামতে পারছে না। এখন আমারা জলাবদ্ধতা নিরসনে শনিরআখড়ায় খাল খনন করেছি। পরে প্রকল্পের মাধ্যমে তা স্থায়ী সমাধান করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাপস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ