Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীতে কোম্পানীগঞ্জে সাংবাদিক ও তার পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৩:০৭ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কর্মরত সাংবাদিক প্রশান্ত সুভাস চন্দ ও তার পরিবারের ওপর হামলার প্রতিবাদ এবং বিচারের দাবিতে মানববন্ধন সমাবেশ করা হয়েছে।

বুধবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত সাংবাদিকরা ঘন্টা ব্যাপী এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে গণমাধ্যমকর্মীরা বলেন, কোম্পানীগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের বিবাদমান দ্ব›েদ্বর জের দিতে হচ্ছে সেই উপজেলায় কর্মরত সাংবাদিকদের। ইতোমধ্যে এ দু’পক্ষের বিরোধে খুন হয়েছেন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ও সিএনজি চালক আলা উদ্দিন। সর্বশেষ গত বৃহস্পতিবার ২৪ জুন দুপুরে সাংবাদিক সুভাসের বাড়িতে প্রকাশ্যে দিনের বেলায় হামলা চালানো হয়েছে। সন্ত্রাসীরা সুভাসকে কুপিয়ে আহত করে। তাদের হাত থেকে রক্ষা পায়নি তার ছেলে ও মা। আহত সুভাস বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বারবার গণমাধ্যম কর্মীদের ওপর এমন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় মানববন্ধন থেকে। এ সময় হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তিও দাবী করেন সাংবাদিকরা।

মানববন্ধন-সমাবেশে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক মাহাবুবুর রহমান, জামাল হোসেন বিষাদ, মোস্তাসিম বিল্লাহ সবুজসহ অনেকে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ৩০ জুন, ২০২১, ৩:২৯ পিএম says : 0
    সাংবাদিক মিডিয়া এদের অবশ্যই জানা আছে বর্তমানে দেশে আইন নেই কিচু হয়ে গেলে বিচার পাওয়ার ভরসা নেই,তাই এরা আপাতত ঘরে থাকলে ভালো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন