Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদারীপুর কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে এক জনের মৃত্যু

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৫:৫০ পিএম

মাদারীপুর সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর ব্রিজের ওপর বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে একটি বড় কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী পুলিশের এএসআই এর মা রোজিনা পারভিন (৫৫) ঘটনাস্থলেই ছেলের চোখের সামনে মারা গেছে। কাভার্ড ভ্যানের চাপায় পুলিশ সদস্য (এ এস আই) ছেলে মাহফুজুর রহমান (২৮) আহত হয়েছে। পুলিশ কাভার্ড ভ্যানটিকে জব্দ করেছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে মস্তফাপুর থেকে ঢাকা যাচ্ছিল আইয়ান জুট মিলস নামে একটি কাভার্ড ভ্যান এবং ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল মোটরসাইকেল চালিয়ে পুলিশ সদস্য মা ও ছেলে। মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বড় ব্রীজের উপর উঠলে উপরদিক থেকে আসা কাভার্ড ভ্যানের ধাক্কায় মা ও ছেলে দুইজনই সড়কে পড়ে যায়। মা কাভার্ড ভ্যানের চাকার নিচে চলে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। এসময় দ্রুতগতির কাভার্ড ভ্যানটিকে স্থানীয়রা আটক করে। পুলিশ সদস্য (এএসআই ) গুরুত্বর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। নিহত রোজিনা পারভিন বরগুনা জেলার পুলিশ লাইন এলাকার পুলিশ সদস্য(এএসআই) মাহফুজুর রহমানের মা ও জালাল আহম্মেদের স্ত্রী। মা ও ছেলে ঢাকা আফতাব নগর থেকে বরগুনা নিজ বাড়ীতে ফিরছিল। আহত পুলিশ সদস্য ঢাকা বাড্ডা থানার কর্মরত ছিল।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার নূর মোহাম্মাদ বলেন, নিহত রোজিনা ছেলেকে নিয়ে মোটরসাইকেলে ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল। পথিমধ্যে মস্তফাপুর ব্রিজের ওপর দুর্ঘটনায় ঘটনাস্থলেই রোজিনা মারা যায়। তার ছেলে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাদারীপুর সদর থানার তদন্ত ওসি মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমার ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং কাভার্ড ভ্যানটিকে আটক করেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ