Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বেতাগীতে ভ্রাম্যমান আদালতে ১৯ জনকে অর্থদন্ড

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৬:৩৮ পিএম

আগামীকাল ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই রাত ১২টা পর্যন্ত সারা দেশের ন্যায় বরগুনার বেতাগীতেও এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীনের নেতৃত্বে বুধবার দুপুরে ও এর আগে মঙ্গলবার দুই দিনে ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে মাস্ক না পরার অপরাধে ১৯ জনকে ৩ হাজার ৮ শত টাকার অর্থদন্ড দেওয়া হয় এবং ১০ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে নিশ্চিত হওয়া গেছে।


উপজেলা প্রশাসন জানায়, লকডাউন চলাকালীন সময় কেউ ঘর হতে বের হতে পারবেন না,পুলিশের দেওয়া কোনো মুভমেন্ট পাস থাকবে না, জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া অফিস-আদালত সব বন্ধ থাকবে, প্রমাণ সাপেক্ষে শুধু রোগী ও জরুরি সেবায় নিয়োজিতরা ঘরের বাইরে বের হওয়ার সুযোগ পাবে,দাফন-সৎকারের কাজে বের হওয়া যাবে, বিনা কারণে ঘরের বাইরে বের হলেই গ্রেপ্তার ও বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে থাকবে আইন শৃঙ্খলা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ