Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

বগুড়ায় তিন জেলার ৮ জনের করোনায় মৃত্যু, আক্রান্ত ১২৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৬:৫৬ পিএম

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিন জেলার মোট ৮ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে ৩৯৪ জনের মৃত্যু হল বগুড়ায়। মারা যাওয়াদের মধ্যে বগুড়া জেলার ৫ জন, নাটোরের ২ জন ও নওগাঁর ১ জন রয়েছেন। একই সময়ে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১২৭ জন। করোনার হটস্পট বগুড়ায় মৃত্যুর সংখ্যা কমছে না। বাড়তে শুরু করেছে। মৃত্যুর সাথে বেড়ে যাচ্ছে আক্রান্ত সংখ্যাও।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩৯টি নমুনায় ৭৯ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১২ নমুনায় ৪ জনের, এন্টিজেন পরীক্ষায় ৫৬ নমুনায় ২৬ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৮ জন করোনায় পজিটিভ হয়েছে। নতুন ১২৭ জন নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৮৩৯ জন এবং সুস্থ হয়েছেন ১২ হাজার ৬১২ জন। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৩৬ করোনার নমুনা পরীক্ষায় নতুন করে ১২৭ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৬১ জন।

নতুন আক্রান্তদের মধ্যে সদরের ৭৮ জন, আদমদীঘির ১৩ জন, দুপচাঁচিয়ার ১০ জন, গাবতলীর ৭ জন, শিবগঞ্জের ৬ জন, সারিয়াকান্দির ৫ জন, শাজাহানপুরে ৫ জন, নন্দীগ্রামে ২ জন এবং শেরপুরে ১ জন রয়েছেন। অপরদিকে ৮ জনের মৃত্যু নিয়ে ৩৯৪ জনের মৃত্যু হল বগুড়ায়। জেলায় করোনায় চিকিৎসাধীন রয়েছেন ৮৩৩ জন। নতুন করে মারা যাওয়া ৮ জন হলেন- বগুড়া সরকারি মোহাম্মাদ আলী হাসপাতালে বগুড়া সদর উপজেলার বাসিন্দা নুর বানু (৪৫), সুরেশ চন্দ্র (৬৫), অতুল দেবনাথ (৬০) ও নাটোর জেলার মো. হেলাল (৫৮)। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আব্দুস সাত্তার (৬৫) এবং নওগাঁর আলতাব হোসেন (৭৬) এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে বগুড়া সদরের শাহনাজ পারভীন (৪০) ও গৌর চরণ (৬৭) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন