Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

সখিপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলায় আহত এক মহিলা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৭:৩১ পিএম

টাঙ্গাইলের সখিপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলায় গুরুতর আহত হয়ে সোমলা (৫০) নামে এক মহিলা সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার সকাল ১০টায় উপজেলার কচুয়া পূর্বপাড়া এলাকায়।

একই এলাকার বদরুদ্দিনের স্ত্রী পাওনাদার গুরুতর আহত সোমলা জানায়, কচুয়া পূর্বপাড়া এলাকার তমিজউদ্দিনের ছেলে দুলাল হোসেন(৫৮) পর্যায়ক্রমে ধাপে ধাপে সোমলার নিকট থেকে ৭ লাখ ৩০ হাজার টাকা হাওলাত নেয়। বুধবার সকালে পাওনা টাকা চাইতে দুলালের বাড়িতে গেলে কথা-কাটাকাটির এক পর্যায়ে দুলালের ছেলের বউ শিল্পী, দুলালের মেয়ে দুলা, ছেলের মেয়ে সুবর্ণা তিনজন মিলে সোমলাকে বেধরক পিটিয়ে আহত করে। গুরুতর আহত সোমলাকে আশে পাশের লোকজন উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে মুঠোফোনে দুলালের নিকট জানতে চাইলে সে জানায় সোমলা বাড়ির দরজা ভেঙ্গে বাড়িতে প্রবেশ করতে চাইলে বাড়ির মহিলারা তাকে বাঁধা দিয়েছে। ৭ লাখ ৩০ হাজার টাকার বিষয়ে সে কোন সদুত্তর দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ