Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেট্রোরেল প্রকল্পের ৭৩৪ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১১:৪৩ পিএম

মেট্রোরেল প্রকল্পে কাজ করা ৭৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে এ প্রকল্পে নিয়োজিত কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। আক্রান্তদের চিকিৎসায় যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।
গত বৃহস্পতিবার ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) মেট্রোরেল-৬ এর সবশেষ অগ্রগতি প্রকাশ করে। প্রকাশিত অগ্রগতিতে এ তথ্য জানা গেছে। ডিএমটিসিএল জানায়, কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ প্রতিরোধে নিয়োজিত জনবলের পরিপূর্ণ ব্যবস্থা চলমান আছে। গাবতলী কন্সট্রাকশন ইয়ার্ডে ১০ শয্যা বিশিষ্ট এবং উত্তরার পঞ্চবটি কন্সট্রাকশন ইয়ার্ডে ১৪ শয্যা বিশিষ্ট ফিল্ড হাসপাতাল চালু আছে।
এমআরটি লাইন-৬ এর নির্মাণ কাজে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠানের জনবলের নিরাপদ অবস্থানের জন্য নির্মাণস্থলের কাছে আবাসিক স্থাপনা নির্মাণ করা হয়েছে।
প্রকল্পসমূহে কর্মরত দেশি জনবলকে অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিনের প্রথম ও দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে। বিদেশি জনবলকে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিন দেওয়ার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ