Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

রাজবাড়ী ও হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা জানান, রাজবাড়ী জেলা সদরের বানিবহ ইউনিয়নের দোবিলা এলাকায় গতকাল শনিবার একটি কালভার্টের সাথে সংঘর্ষে মহর মোল্লা নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। সে ওই এলাকার গেন্দু মোল্লার ছেলে। রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া জানান, গতকাল শনিবার ফযরের নামাজ শেষে ডাটা শাক নিয়ে বিক্রির উদ্দেশ্যে রাজবাড়ী রওয়ানা হয়েছিল মহর মোল্লা। বাড়ি থেকে একটু দূরে দোবিলা এলাকায় একটি কালভার্টের সাথে ভ্যানটির সংঘর্ষ হলে তিনি পাশে থাকা পানিতে পড়ে যান এবং সেখানেই মৃত্যুবরণ করেন। এরই মধ্যে তার মরদেহটি উদ্ধার করা হয়েছে।
হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, হাতিয়া উপজেলার ওসখালী-তমরদ্দি রোডে পৌরসভার ফরাজী মার্কেট সংলগ্ন গতকাল শনিবার সকাল ১০টায় টমটম ও মোটরসাইকেল সংঘর্ষে মোঃ রুবেল (৩০) নামের একজন নিহত হয়েছে। এছাড়া আরো দুজন আহত হয়েছেন। নিহত মোঃ রুবেলের পিতার নাম মোঃ ফয়েজ উদ্দিন। সে একজন শ্রমজীবি দিনমজুর তমরদ্দি ওয়াপদা কলোনীর বাসিন্দা। গতকাল শনিবার সকালে সে তমরদ্দি থেকে উপজেলা সদরে ব্যক্তিগত কাজে ভাড়া মোটরসাইকেল যোগে আসার পথে ফরাজী মার্কেট সংলগ্ন নতুন ব্রীজে টমটম এর সাথে সংঘর্ষে মারাত্মক জখম হয়। প্রত্যক্ষদর্শীদের ধারনা সংঘর্ষের সাথে সাথে তার মৃত্যু হয়। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ