Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেগমগঞ্জে থানা থেকে ধর্ষণকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৬:৪৭ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জে এক সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষককে থানা থেকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত দেলোয়ার হোসেন (৩০) বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মুগামিয়ার বাড়ির আবদুল মান্নানের ছেলে এবং সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শহীদের ছোট ভাই।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ (২২) নিজেই।

ভুক্তভোগী গৃহবধূ সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, গত ২৪ জুন তাকে তার বসত ঘরে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে স্থানীয় দেলোয়ার নামে এক যুবক। এসময় আমার চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে পুলিশ এসে দেলোয়ারকে আটক করে থানায় নিয়ে যায়। তার পরেরদিন ১১টার দিকে দেন দরবার করেছে ছাত্রলীগ নেতা স্বপন ও পলাশ থানা থেকে দেলোয়ারকে ছাড়িয়ে নিয়ে যায়। এই দেলোয়ার হচ্ছে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শহীদের ছোট ভাই। সুমন বাহিনীর কয়েকজন সন্ত্রাসী আমার মাকে মারধর করে এই ঘটনা থানা পুলিশ করলে মেরে পেলার হুমকি দেয়। এরপর ওই দিন প্রতিপক্ষের হুমকির মুখে আমরা মামলা করতে থানায় যেতে পারিনি।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, গত ২৪ জুন জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ থেকে কল পেয়ে দেলোয়ার নামে এক যুবককে আটক করে পুলিশ থানায় নিয়ে আসে। কিন্ত কোন লিখিত অভিযোগ না পেয়ে পরের দিন তাকে ছেড়ে দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ