Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামগতিতে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৮:০০ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. কুদ্দুছ (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ জুন) রাতে উপজেলার চর মেহার এলাকায় তার আত্মীয় রিয়াজের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। কুদ্দুছ উপজেলার বড়খেরী গ্রামের দুধু মিয়া হাজী বাড়ির কামাল উদ্দিনের ছেলে।গ্রেফতারকৃত কুদ্দুছকে বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে আদালতে সোপর্দ করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার বড়খেরী এলাকার মো. কুদ্দুছ একই এলাকার জনৈক কিশোরীর (১৬) সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে কয়েকবার তাকে ধর্ষণ করে। এই ঘটনায় কিশোরীর বড় ভগ্নীপতি আলাউদ্দিন বুধবার রাতে থানায় অভিযোগে দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে কুদ্দুছকে আটক করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা রামগতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে কুদ্দুছ কয়েক দফায় ওই কিশোরীকে ধর্ষণ করেছে।
এঘটনায় বৃহস্পতিবার সকালে কুদ্দুছের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন