Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাজেকে সেনাবাহিনীর মানবিক খাদ্য সহায়তা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

করোনাকালে গরীব-দুঃস্থ জনগণের জীবনধারণ সঙ্কট মোকাবেলায় রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ির দূর্গম সাজেক এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে মানবিক খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে। খাগড়াছড়ি সেনা রিজিয়নের বাঘাইহাট জোনের ব্যবস্থাপনায় বুধবার দুই শতাধিক কর্মহীন ও ছিন্নমূল পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন চট্টগ্রাম কর্তৃপক্ষ জানায়, প্রত্যেক পরিবারকে ১০ দিনের চাল, ডাল, ভোজ্যতেল, আটা, ছোলা, লবণসহ বিভিন্ন খাদ্যসামগ্রী, সার্জিক্যাল মাস্ক বাড়ি বাড়ি গিয়ে সুশৃঙ্খলভাবে বিতরণ করা হয়। এছাড়া আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে সেনা জোনের পক্ষ থেকে জনসাধারণের মাঝে ঈদবস্ত্র উপহার দেয়া হয়। বাঘাইহাট সেনা জোনের আওতাধীন বাঘাইহাট, দুইটিলা, করেঙ্গাতলী, মাসালংয়ের দূর্গম পাহাড়ি এলাকায় সেনাসদস্যরা জনসাধারণের মাঝে এসব মানবিক সহায়তা সামগ্রী পৌঁছে দেন। করোনায় সঙ্কটকালে খাদ্য সহায়তা প্রদানে সেনাবাহিনীর মানবিক উদ্যোগে স্থানীয় এলাকাবাসী অত্যন্ত খুশি এবং উপকৃত বলে জানান। আর্তপীড়িত মানবতার সেবা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানায় সেনাবাহিনীর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ