Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সভাপতি প্রফেসর ওবায়দুল ইসলাম সম্পাদক আবদুর রহিম

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের ২০২১-২০২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এ বি এম ওবায়দুল ইসলাম ও সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগি অধ্যাপক ড. মো. আবদুর রহিম পুনরায় মনোনীত হয়েছেন।

গত বুধবার রাতে ভার্চুয়ালি ক্লাবের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও সদ্য সাবেক বিজ্ঞান অনুষদের ডীন এবং রসায়ন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. তোফায়েল আহমদ চৌধুরী। ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফিন্যান্স বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও ফার্মেসী বিভাগের প্রফেসর ড. সীতেশ চন্দ্র বাছার, কোষাধ্যক্ষ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. নুরুল আমিন, যুগ্ম-সম্পাদক ব্যবসায় প্রশাসন ইনিষ্টিটিউটের সহযোগী অধ্যাপক ড. রেজাউল কবির ও জিন প্রকৌশল ও জীব প্রযুক্তি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ নাজমুল আহসান, সদস্য হিসেবে ব্যবসায় প্রশাসন ইনিষ্টিটিউটের প্রফেসর ড. মো. মহিউদ্দিন, প্রাণীবিদ্যা বিভাগের প্রফেসর ড. মো. ছগীর আহমেদ, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রফেসর ড. মো. আকরাম হোসেন, ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের প্রফেসর ড. মো. শাহ্ এমরান, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক এস এম রেজাউল করিম, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসেন মুহম্মদ আহসান, গ্রাফিক ডিজাইনের সহকারী অধ্যাপক ফারজানা আহমেদ, উপ-হিসাব পরিচালক (ইন্টা.অডিট শাখা) খোরশেদ আলম মনোনীত হয়েছেন। এছাড়াও ২০১৯-২০২০ সেশনের সভাপতি অনুজীব বিভাগের প্রফেসর ড. মো. মজিবুর রহমান ও সম্পাদক রসায়ন বিভাগের প্রফেসর ড. আবদুস সালাম সদস্য (পদাধিকার বলে) মনোনীত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ