Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোভিড ভ্যাকসিন পাচ্ছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১০:১০ পিএম

করোনার টিকা পাচ্ছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীরা। এজন্য শিক্ষার্থীদের সুরক্ষা নামক অ্যাপে রেজিস্ট্রেশন করতে হবে। অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে। বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম মনিরুল হাসান।

তিনি বলেন, ইউজিসি কোভিড ভ্যাকসিন সংক্রান্ত নির্দেশ দিয়েছে। সেই অনুযায়ী প্রথমে আবাসিক শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে। পর্যায়ক্রমে অনাবাসিক শিক্ষার্থীদেরও টিকা দেওয়া হবে। রেজিস্ট্রেশনের পর খুব শীঘ্রই শিক্ষার্থীদের ভ্যাকসিনের জন্য ডাকা হবে।"

তিনি আরো বলেন, যারা পূর্বে টিকার জন্য ফরম পূরণ করেছিল তারাই অ্যাপে রেজিস্ট্রেশন করবে।"

উল্লেখ্য, গত মার্চে চবির আবাসিক ও অনাবাসিক সকল শিক্ষার্থীকে কোভিড ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত নেয় চবি প্রশাসন। সেজন্য ৪ মার্চ দুই দিনের সময় দেওয়া হয় আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের অনলাইনে ফরম পূরণের জন্য। এতে প্রায় ১৫ হাজার শিক্ষার্থী ফরম পূরণ করেছিল। এদের মধ্যে আবাসিক শিক্ষার্থী রয়েছে ৪ হাজার জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ