Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

গাড়িচালককে পিটিয়ে হত্যা

মোবাইল নিয়ে বাগবিতন্ডা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১০:৪৬ পিএম

রাজধানীর মেরুল বাড্ডায় মোবাইল নিয়ে বাগবিতন্ডার জেরে স্বপন নামের এক গাড়িচালককে পেটানো হয়। পরে তিনি মারা যান। এ ঘটনায় হাসান ও আনু নামে দুজনকে আটক করেছে বাড্ডা থানা পুলিশ। গতকাল সকালের দিকে পেটানোর ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে দুপুর সোয়া দুইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসক জানান যে, তিনি আগেই মারা গেছেন।
নিহতের ছোট ভাই ফারুক জানান, আমার ভাই আকাশ পরিবহনের চালক ছিলেন। শুনেছি, মোবাইল নিয়ে বাগবিতন্ডার একপর্যায়ে আমার ভাইকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করা হয়। পরে পুলিশ এসে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে আগেই তিনি মারা গেছেন। তবে কখন এ ঘটনা ঘটেছে, আমি জানতে পারিনি।
বাড্ডা থানার পুলিশের এসআই মো. হাসমত আলী জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করি। উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। চিকিৎসক জানান, আগেই তিনি মারা গেছেন।
বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আমরা আশপাশের লোকজনের মুখে জানতে পেরেছি, মোবাইল না দিতে চাইলে স্বপনের মাথার পেছনে বাঁশ দিয়ে আঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আমরা হাসান ও আনুকে আটক করেছি। এর সাথে আরও একজন জড়িত ছিলেন। তাকে ধরার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়িচালককে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ