Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবি শিক্ষার্থীদের পরিবহন ও আবাসিক ফি মওকুফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১১:০৫ এএম

করোনাকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের পরিবহন ফি এবং সংশ্লিষ্টদের আবাসিক ফি মওকুফ করার ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে ইতোমধ্যে যারা এই ফি দিয়েছেন, তা যথাসময়ে ‘সমন্বয়’ করা হবে বলে জানানো হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ মহামারী পরিস্থিতির কারণে ২০২০ সালের মার্চ থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসভিত্তিক স্বাভাবিক শিক্ষা কার্যক্রম বন্ধ রয়েছে। এ পরিস্থিতিতে শিক্ষার্থীদের বিভিন্ন সীমাবদ্ধতা ও চাহিদা বিবেচনা করে ২০২০ সালের মার্চ মাস থেকে স্বাভাবিক শিক্ষা কার্যক্রম আরম্ভ না হওয়া পর্যন্ত সময়ের জন্য বিশ্ববিদ্যালয়ের পরিবহন ফি এবং সংশ্লিষ্টদের আবাসিক ফি মওকুফ করা হয়েছে। ইতোমধ্যে যারা উক্ত ফি পরিশোধ করেছেন, তা যথাসময়ে সমন্বয় করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ