Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

পূর্ব শত্রুতার জের দুই কিশোরকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হৃদয় (১৪) ও রাব্বি (১৫) নামে দুই কিশোরকে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল (শনিবার) দুপুরে উপজেলার খাদুন এলাকায় এ ঘটনা ঘটে।
হৃদয়ের বাবা খোকন জানান, খাদুন এলাকার জাহাঙ্গীর মিয়ার সঙ্গে খোকন মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। শনিবার দুপুরে হৃদয় ও তার বন্ধু রাব্বি আনোয়ার মিয়া নামে এক ব্যক্তির জমিতে খেলতে যায়। খেলা চলাকালীন সময়ে প্রতিপক্ষ জাহাঙ্গীর মিয়া, মানজারুল, মুন্না, ফজলুল হক, রমজান দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হৃদয় ও রাব্বিকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করে। একপর্যায় জাহাঙ্গীর ও তার লোকজন হৃদয় ও রাব্বিকে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন চালায়। এ সময় আহতদের ডাক-চিৎকারে মালু মিয়া নামে একটি ব্যক্তি বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে আহত করে। তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ