Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নাজমুলের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৯:৪২ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০১৬

অভ্যন্তরীণ ডেস্ক : টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিষয়ে সদ্য বিএসসি পাস করা নাজমুল আলম সিদ্দিকী জটিল ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হেমাটলজি বিভাগের ডা. জলিলুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। তিনি জানান, তাকে সুস্থ করতে দীর্ঘ মেয়াদী উন্নত চিকিৎসা জরুরি। এতে প্রায় ৮০ লাখ টাকার প্রয়োজন।
নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার গোরকাটা গ্রামের নুরুল হুদার একমাত্র ছেলে নাজমুল আলম সিদ্দিকী। চাকরিতে যোগদানের পূর্বেই এই সম্ভাবনাময়ী সন্তানের চিকিৎসায় পাগলপ্রায় পিতামাতা সর্বস্ব বিকিয়ে আপ্রাণ চেষ্টা চালাতে গিয়ে বর্তমানে নিস্ব। এমতাবস্থায় নাজমুলের পরিবারের পক্ষে এই ব্যয় বহুল চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই পরিবারের পক্ষে থেকে বাধ্য হয়ে সমাজের হৃদয়বান, দয়াবান, ধনবান ও দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠাবার ঠিকানা
মো. মাহবুবল আলম
সঞ্চয়ী হিসাব নং ৩৫৬১৩
ইসলামী ব্যাংক লি.
মৌচাক শাখা, ঢাকা
মোবাইল ০১৬৭৬০৩৩০১৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাজমুলের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন