Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৬:০৯ পিএম

করোনাভাইরাসের ভয়াবহ রূপ দেখছে পারছেন যশোরবাসী। করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে সীমান্তবর্তী এই জেলাটিতে। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজন ও উপসর্গ সাতজনসহ নিয়ে আরো ৯ জনের মৃত্যু হয়েছে। এরা সবাই যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে নতুন করে জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৮০ জন। (২জুলাই) শুক্রবার যশোর সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পারসন ডা. রেহনেওয়াজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় যবিপ্রবিতে ৭০৮টি নমুনা পরীক্ষা করে ২১৭ জনের করোনা পজিটিভ হয়েছেন। ১৯০ জনের অ্যান্টিজেন পরীক্ষায় করোনা ধারা পড়েছে ৫৯ জনের। পাঁচজনের জিন অ্যাক্সপার্ট পরীক্ষায় চারজন করোনা শনাক্ত হয়েছেন।

এই নিয়ে যশোরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২ হাজার ৭৮৭ জনে। জেলায় গত ২৪ ঘন্টায় যশোর সদরে সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছে ১৭৭ জন, এছাড়া কেশবপুরে ২০ জন, ঝিকরগাছায় ৩০ জন, অভয়নগরে ১৯ জন, মনিরামপুরে তিনজন, বাঘারপাড়ায় ছয়জন, শার্শায় ২০ জন এবং চৌগাছায় পাঁচজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ