Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের আহবান বিএমপি কমিশনারের

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৭:১৮ পিএম

স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায় সহ করোনা মোকাবেলায় সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান-বিপিএম,বার। তিনি শুক্রবার বরিশাল চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদে জুমার নামাজের আগে উপস্থিত মুসুল্লীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখছিলেন। শুক্রবার জুমার নামাজের আগে বরিশাল মহানগরীর ৩৭০ টি মসজিদে বিএমপি’র কর্মকর্তাগন করোনা সংক্রমণ রোধে উদ্বুদ্ধকরণ প্রচারণায় অংশ নেন।

বিএমপি কমিশনার বলেন, এ বৈশ্বিক মহামারী রোধে যথাযথ স্বাস্থ্যবিধি পালনের কোন বিকল্প নেই। এমুহুর্তে মাস্কই হচ্ছে আমাদের প্রাথমিক ভেকসিন। তিনি সরকার ঘোষিত লকডাউন পালন সহ জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হবারও আহবান জানান।

জামে এবাদুল্লাহ মসজিদের প্রধান খতিব আলহাজ হজরত মাওলনা মির্জা নুরুর রহমান বেগ সাহেবও খুতবা মির্জা বেগ সাহেব সবাইকে বেশী বেশী করে তওবা করা সহ এ মহামারী থেকে মহান আল্লাহ রাবাবুল আল আমীনের রহমত কামনারও আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ