Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে বর-কনের গাড়ি আটকিয়ে ১০ হাজার টাকা জরিমানা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৭:৪৯ পিএম

সিলেটে বর ও কনেবাহী বিয়ের গাড়ি আটকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে নগরীর হুমায়ূন রশিদ চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তাদেরকে জরিমানা করা হয় ১০ হাজার টাকা। বরপক্ষের লোকজনের বক্তব্য হলো, লকডাউন ঘোষণার আগেই ধার্য করা হয়েছিল বিয়ের তারিখ। তারিখ পেছাতে না পারায় সীমিত পরিসরে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারা।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে বর-কনেবাহী একটি মাইক্রোবাস হুমায়ূন রশিদ চত্বর এলাকায় আসলে গাড়িটি আটকায় পুলিশ। গাড়ির ভেতরে বর ও কনে দেখে খবর দেয়া হয় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয় তাদেরকে।

বরপক্ষের লোকজন জানান, লকডাউনে সবধরনের সামাজিক অনুষ্ঠানে নিষেধাজ্ঞা আছে সেটা জানতেন তারা। কিন্তু বিয়ের তারিখ আগেই নির্ধারিত থাকায় বিশেষ অসুবিধার কারণে তারা তারিখ পরিবর্তন করতে পারেননি। তাই সীমিত পরিসরে শুধু একটিমাত্র মাইক্রোবাস নিয়ে তারা কনেকে আনতে গিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ