Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কটিয়াদীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৮:০৫ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে সাদিয়া আক্তার টুনি (১০) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। সাদিয়া উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ লোহাজুরী গ্রামের চুন্নু মিয়ার মেয়ে ও লোহাজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। শুক্রবার সকাল ১১ টার দিকে বাড়ির পাশে পুরাতন ব্রহ্মপুত্র নদের পাড়ে পাট ক্ষেত থেকে হাত পা বাঁধা ও গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়। সংবাদ পেয়ে কটিয়াদী থানার পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত সাদিয়ার মামা মনিরুজ্জামান জানান, শুক্রবার সকাল ৮টার দিকে চুন্নু মিয়া নদীতে মাছ ধরতে যায়। এ সময় তার মেয়ে সাদিয়া বাবার সাথে সাথে নদীতে যায়। কিছুক্ষণ পর বৃষ্টি শুরু হলে মেয়ে সাদিয়াকে বাড়ি চলে যেতে বললে সে বাড়ি ফিরে আসার সময় নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজাখুঁজির পর নদীর পাড়ে পাট ক্ষেতে হাত পা বাঁধা ও গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মৃতদেহ পাওয়া যায়। ধারনা করা হচ্ছে তাকে গণধর্ষণের পর হত্যা করে দুর্বৃত্তরা পালিয়েছে। আমি এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) মো. সোনাহর আলী শরীফ জানান, নিহত সাদিয়ার মৃতদেহ পরিবারের লোকজন পাটক্ষেত থেকে উদ্ধার করে তাদের বাড়িতে নিয়ে আসে। সংবাদ পেয়ে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার ও সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ