Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মতলবে লকডাউন অমান্য করায় ১০ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৮:১৩ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা ৬ জন কে আটক করা হয়।লকডাউন বাস্তবায়নে অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক।

জানা যায়, লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার বেলা ১১ টায় মতলব বাজারে অভিযানে নামেন উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক। বাজারে লকডাউন ও বিধিনিষেধ অমান্য করায় মতলব বাজারের ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে ৬হাজার ৮ শত টাকা জরিমানা ও ৬ জনকে এবং ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের বিকালে মুসলেকা রেখে ছেড়ে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সেনা বাহিনী সদস্য ,উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর গাজী খোরশেদ আলম, মতলব দক্ষিণ থানার এসআই আউয়ালসহ সঙ্গীয় ফোর্স।

বিকাল সাড়ে ৫ টায় উপজেলার নবকলস ওয়াপদা (৬ নং ওয়ার্ড) এলাকায় লকডাউন অমান্য করায় ৩ মুদী দোকান ব্যবসায়ী ও এক মোবাইলের লোডের দোকান মালিককে সর্বমোট ৩ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক।

এসময় উপস্থিত ছিলেন থানার এসআই আউয়াল, সেনেটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম, মতলব পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম মোহন, ছাত্রলীগ নেতা রিয়াদুল আলম রিয়াদ।।

উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক বলেন, লকডাউন বাস্তবায়নে আমরা মাঠ পর্যায়ে কাজ করছি। বাজার গুলো মনিটরিং করা হচ্ছে। সবাই কে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। না মানলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ