Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

সখিপুরে লকডাউনের বিধিনিষেধ না মানায় অর্থদন্ড

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৮:২০ পিএম

টাঙ্গাইলের সখিপুরে সরকার ঘোষিত লকডাউনের দ্বিতীয় দিনে জেলা প্রশাসক কার্যালয় একটি ও উপজেলা প্রশাসনের দুইটি মোট তিনটি মোবাইল কোর্ট পরিচালনা করে লকডাউনের বিধিনিষেধ না মানায় ১৮টি মামলায় ৪হাজার ৬শত টাকা জরিমানা করা হয়েছে।

আজ শুক্রবার(০২জুলাই) সখিপুর উপজেলায় লকডাউন বাস্তবায়নে ইউএনও চিত্রা শিকারী এবং উপজেলা সহকারি কমিশনার(ভূমি) এসিল্যান্ড হামীম তাবাসসুম প্রভা দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট এর মাধ্যমে ১০ টি মামলায় ২৬০০ টাকা জরিমানা আদায় করেন।

এছাড়া জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রেরিত বিজিবির প্যাট্রল ডিউটি তে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন আইয়ুবী বিধিনিষেধ না মানায় আরও ৮ টি মামলায় ২০০০ টাকা জরিমানা করেন।

এসময় সখিপুর থানার অফিসার অফিসার-ইন- চার্জ(ওসি) একে সাইদুল হক ভূইয়ার নেতৃত্বে একটি টিম ও বিজিবি সদস্যগন মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারী বলেন, লকডাউন চলাকালীন সময়ে এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন