Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

মুরাদনগরে রহস্যঘেরা ধর্ষণের মামলায় যুবক কারাগারে

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৮:৪১ পিএম

বাবার বাড়ি বেড়াতে এসে এক গৃহবধূ ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে থানায় মামলা দায়ের হয়েছে। স্থানীয়দের মাঝে ঘটনাটি রহস্যজনক হলেও অভিযুক্ত যুবক কারাগারে। কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের দিঘীরপাড় গ্রামে ওই ঘটনা ঘটে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ জুন সোমবার রাত আনুমানিক ৮টায় বাড়ীর পাশের টিউবওয়েলে প্রয়োজনীয় কাজ করতে যায় ওই গৃহবধূ। ওৎপেতে থাকা দারোরা গ্রামের দুলু মিয়ার ছেলে মেহেদী হাসান (২৬) ওই গৃহবধূর মুখ চেপে ধরে পরিত্যক্ত জায়গায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তাকে। এ ঘটনায় গৃহবধূর মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মুরাদনগর থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযুক্ত মেহেদী হাসানকে নিজ বাড়ি থেকে গ্রেফতারপূর্বক থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত মেহেদী হাসান বখাটে প্রকৃতির হলেও ওই গৃহবধূর সাথে তার সখ্যতা ছিল। যার ফলে ঘটনার কয়েকদিন গড়িয়ে যাওয়ার পর থানায় অভিযোগ হয়েছে। মাঝখানের দিনগুলোতে উভয়ের পরিবার সমঝোতায় যাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু সুবিধাভোগী তৃতীয় পক্ষের চাহিদা মিঠাতে না পারায় সমঝোতায় যেতে পারে নাই। যার ফলে মেয়ের পক্ষ বাধ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করে।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাটি খতিয়ে দেখছি। অভিযুক্ত যুবক মেহেদী হাসানকে গ্রেফতারপূর্বক শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন