Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পাওনা টাকা চাওয়ায় এক বৃদ্ধকে শ্বাসরুরোধ করে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী ভাড়াটিয়া যুবকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই যুবক। তবে পুলিশ পলাতক অজ্ঞাত যুবকের পরিচয় শনাক্ত ও তাকে গ্রেফতারের চেষ্টা করছেন। নিহত জয়নাল আবেদীন রংপুর জেলার পীরগাছা থানার ষাটভিটা এলাকার বাসিন্দা।

পরিবার নিয়ে আশুলিয়ার ভাদাইল এলাকার লতিফ ভান্ডারীর ভাড়া বাড়িতে থাকেতেন। গতকাল দুপুরে নিহতের ছেলে আবু তালেব বাদী হয়ে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। আশুলিয়া থানার এসআই মিলন ফকির জানান, প্রতিবেশী ভাড়াটিয়া হিসেবে ওই যুবকের সাথে জয়নালের সুসম্পর্ক ছিল। সে জয়নালের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নিয়েছিলো। এই টাকা ফেরত চাইলে টালবাহানা করে ওই যুবক। টাকা না দিলে গাঁজা বিক্রির কথা ফাঁস করে পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দিত জয়নাল। এই ক্ষোভে ওই যুবক রাতের কোন একসময় শ্বাসরোধ করে হত্যা করে জয়নালকে। ঘটনার পরেই ওই যুবক পালিয়ে যায়। খবর পেয়ে সকালে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, নিহত জয়নাল গাঁজা ব্যবসার সাথে জড়িত ছিল। বাড়ির ভাড়াটিয়ারা কেউ ওই যুবকের পরিচয় জানাতে পারেনি। তার পরিচয় শনাক্তসহ তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ