Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

উইলিয়ামস-আরভিনদের ডাকল জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

পাকিস্তানের বিপক্ষে টেস্টে চোটের কারণে অধিনায়ক শেন উইলিয়ামস, ক্রেইগ আরভিনের মতো ম‚ল দুই তারকাকে পায়নি জিম্বাবুয়ে। বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টের দলে ফিরেছেন দুজনেই। গতপরশু একমাত্র টেস্টের জন্য ২০ জনের দল দিয়েছে জিম্বাবুয়ে। উইলিয়ামস, আরভিন ছাড়াও সিনিয়র তারকাদের মধ্যে আছেন ব্রেন্ডন টেইলর রেজিস চাকাভারা।
জিম্বাবুয়ের হয়ে সাম্প্রতিক সময়ে দারুণ পারফর্ম করা পেসার ব্লেসিং মুজারাব্বানির সঙ্গে পেস আক্রমণে আছেন ভিক্টর নিয়াউচি, লুক জঙ্গুই, ডোলান্ড টিরিপানোরা। তাদের সঙ্গে অভিষেকে অপেক্ষায় আছেন গতিময় পেসার তানাকা সিবাঙ্গা।
আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় আছেন ব্যাটসম্যান ডিওন মেয়ার্স, জয়লর্ড গুম্বি ও তাকুওয়ানশে কাইটানো। ৭ জুলাই হারারে স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র টেস্ট।
জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াড : শন উইলিয়ামস (অধিনায়ক), রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, টেন্ডাই চিসুরু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, জয়লর্ড গুম্বি, লুক জঙ্গুই, রয় কাইয়া, তাকুওয়ানশে কাইটানো, কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাব্বানি, ডিওন মেয়ার্স, রিচার্ড নাগারাভা, ভিক্টচ নিয়াউচি, মিল্টন শুম্বা, তানাকা সিবাঙ্গা, ডোনাল্ড টিরিপানো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্বাবুয়ে


আরও
আরও পড়ুন