Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজাপুরে লকডাউনের দ্বিতীয় দিনে ৫০ টি মামলা, জরিমানা আদায়

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১০:৩৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে করোনা সংক্রমণ রোধে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে মহা সড়ক অনেকটাই ফাঁকা দেখা গেছে। করোনাভাইরাসের সংক্রমণ রোধে গতকাল বৃহস্পতিবার থেকে সারা দেশে চলছে কঠোর লকডাউন। সরকার আরোপিত বিধি-নিষেধের পরিপালন নিশ্চিত করতে প্রথমদিনের মতো দ্বিতীয়দিনেও লকডাউন বাস্তবায়নে সকাল থেকে রাত পর্যন্ত নিরলস মাঠে রয়েছে উপজেলা প্রশাসন, পুলিশ, ও সেনাবাহিনী।

লকডাউনের দ্বিতীয় দিনে শুক্রবার (২ জুলাই) দিন ও রাত ভর ফাঁকা রয়েছে বিদ্যালয় মার্কেট,বাইপাস মোড়,মেডিকেল মোড়, রাজাপুর বাজার,সহ মহাসড়কের লিংক রোড গুলো। বিভিন্ন মোড়ে রয়েছে পুলিশের চেকপোস্ট। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বের হলে তাকে কঠিন জবাবদিহিতার সম্মুখীন হতে হচ্ছে। কোথায় যাওয়া হচ্ছে, গন্তব্যের কারণ দেখানোসহ হাসপাতালের পরামর্শপত্র ও অন্যান্য পত্র দেখানোর পর তাদের যেতে দেয়া হচ্ছে।

কঠোর লকডাউনের ২য় দিনে শুক্রবার রাজাপুর উপজেলায় মোবাইল কোর্টের আওতায় মোট ৫০টি মামলায় ৭২জনকে ১৭ হাজার ১শ ৩০ টাকা জরিমানা। এর মধ্যে মাক্স না পড়া, ইঞ্জিন চালিত অটো রিক্সা, একাধিক যাত্রী বহনসহ বিভিন্ন অপরাধে রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোক্তার হোসেন ২৫ মামলায় ৪৩ জনকে ১১হাজার ৭৩০ টাকা ও সহকারী কমিশনার (ভূমি) অনুজা মন্ডল ২৫টি মামলায় ২৯ জনকে ৫হাজার চারশত টাকা জরিমানা আদায় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ