Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

‘সরকারের ব্যর্থতার জন্য জীবন-জীবিকা স্তব্ধ’

কারাবন্দি রফিকুলের জুম মিটিং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০২ এএম

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, সরকার বলছে-আমরা করোনার চেয়েও শক্তিশালী। ইউরোপ, আমেরিকা এমনকি ভারতেও যেখানে লকডাউন প্রত্যাহার করে জনজীবন এখন প্রায় স্বাভাবিক, জীবিকা চলমান। অথচ, সেখানে আমাদের জীবন শঙ্কার মুখে। আমাদের বন্ধ করতে হয় জীবিকার সকল পথ। এটি সরকারের দুরদর্শিতার অভাব। আমরা কঠিন সময়ের মধ্যে দিনাতিপাত করছি। সরকারের ব্যর্থতার জন্য জীবন-জীবিকা স্তব্ধ হয়ে পড়েছে। গতকাল শুক্রবার জাপার কাকরাইল কার্যালয়ে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের রূহের মাগফিরাত কামনায় পক্ষকালব্যাপী নানা কর্মসূচির দ্বিতীয় দিনে দোয়া মাহফিলের পূর্বে ভিডিও কনফারেন্সে তিনি এ সব কথা বলেন।
জাপা মহাসচিব বলেন, নিম্ন আয় থেকে শুরু করে মধ্যম আয়ের মানুষের জীবিকা আজ বন্ধ হয়ে গেছে। সরকারের অপরিকল্পিত নীতির কারণে পুরো জাতিকে আজ খেসারত দিতে হচ্ছে। ১৮ কোটি মানুষের মধ্যে মাত্র ৩ ভাগ মানুষকে ভ্যাকসিনের আওতায় আনতে পেরেছে। তাও অনেকের ভাগ্যে এখনও জোটেনি ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ।
এ সময় জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি, মো: বেলাল হোসেন, সুলতান মাহমুদ, মাহমুদ আলমসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ৩ জুলাই, ২০২১, ১২:১২ এএম says : 0
    তোমরা সংসদে গিয়ে কিছু বলে না বাহিরে বক বক তোমরাই এ ভারতীয় লোকদের সাথে মিলে মিথ্যে সংসদে যোগ দিলে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি

২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ