Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

সড়ক দুর্ঘটনা মীরসরাইয়ে কেপিএম কর্মকর্তাসহ নিহত ৫ আহত ১৫

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের মীরসরাইয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কেপিএম শীর্ষ কর্মকর্তা চুয়েট শিক্ষাথীসহ ৫ জন নিহত ও প্রায় ১৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় থেমে থাকা যাত্রীবাহী শ্যামলী পরিবহনের বাসকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজন বাসের যাত্রী। তারা হলেনÑ কর্ণফুলী পেপার মিলের মহাব্যবস্থাপক সৈয়দ আহমদ (৫০), চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রথম বর্ষের ছাত্র তাওকির তাজাম্মুল সুস্মিত (২৫) ও শাহিদা আক্তার (২৪) ছাড়া নিহত অন্য দু’জন হলেনÑ বাসচালকের সহকারী মোহাম্মদ আলী (৩০) ও কাভার্ডভ্যানের চালকের সহকারী মিজানুর রহমান (৫০)। নিহত শাহিদা আক্তার ‘ইয়ং’ নামক পোশাক কারখানার অপারেটর এবং নিহত ব্যক্তিদের মধ্যে সৈয়দ আহমদের বাড়ি নাটোরের কাঁঠালবাড়িয়া এলাকায় বলে জানা গেছে। তবে অন্যদের পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই ফিলিং স্টেশনের সামনে বাসটি দাঁড়ানো ছিল। গতকাল শনিবার ভোরে ঢাকা থেকে চট্টগ্রামগামী শ্যামলী বাস (নং-ঢাকা মেট্রো ব ১৪-৬০০৬৫) বাস বড়তাকিয়া এলাকায় পৌঁছলে বিকল হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকে। এসময় চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান (নং-যশোর ট ১১-৩৮৩৫) পেছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের ৪ যাত্রী মারা যান। পরে হাসপাতালে নেয়া হলে আরো একজন মৃত্যু ঘটে। লাশগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • Nahid ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১১:৪৮ এএম says : 0
    এই একসিডেন টা আমি নিজ চোখে দেখেছি গাড়ি চালক রা পাইজলামী করে একসিডেন হয়েছে ওভারটেক করতে গিয়ে
    Total Reply(0) Reply
  • Monir Haider ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১১:৪৯ এএম says : 0
    মহাসড়কে এই মৃতু্্যর মিছিল আর কত???
    Total Reply(0) Reply
  • ২৬ ডিসেম্বর, ২০১৭, ৮:২৮ পিএম says : 0
    আমি সব ডাইভার ভাইদের প্রতি অনুরোধ করছি যাতে কেউ চোখে ঘুম নিয়ে গাড়ি চালাবেন না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ