Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১১:২৪ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত চারজন। শুক্রাবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহসড়কের মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদর এলাকার বাসিন্দা নবাব আলী (৪৫) ও মৌচাক হাইড্রোঅক্সাইড কারখানার লিংকিং অপারেটর জয়নাল হোসেন (৩৫)।

কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান,  রাত সাড়ে ৮টার দিকে চারজন যাত্রী নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারের দিকে যাচ্ছিলেন অটোচালক নবাব আলী।

চন্দ্রা থেকে গাজীপুরগামী দুই ট্রাক পাল্লা দিয়ে যাওয়ার সময় মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় পাশাপাশি থাকা দুটি অটোরিকশাকে চাপা দেয়। এসময় অটোরিকশা দুটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থালে অটোরিকশাচালক নবাব আলী ও জয়নাল হোসেন নিহত হন।

এ সময়ে আশপাশের লোকজন আহতদের স্থানীয় বেসরকারি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এলাকাবাসী ধাওয়া করে একটি ট্রাক জব্দ করলেও চালক পালিয়ে যায় বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা

২৩ জানুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ