Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে নবীন বরণ ও বার্ষিক পুরস্কার বিতরণী

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে অবস্থিত বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে অনুষ্ঠিত হলো একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও বার্ষিক পুরস্কার বিতরণীÑ২০১৬। গত ২৪ সেপ্টেম্বর কলেজ প্রাঙ্গণে আয়োজিত বর্ণিল এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা। বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ গভর্নিংবডির সভাপতি ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরোর সভাপতিত্বে আয়োজিত নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের রেক্টর প্রফেসর তরুণ কান্তি বড়–য়া, শুভেচ্ছা বক্তব্য রাখেন বনফুল আদিবাসী ফাউন্ডেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক মি. প্রসেনজিৎ চাকমা এবং ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুদীপ কুমার মÐল।
দু’পর্বে অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনমালার প্রথম পর্বে ছিল পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, জাতীয় ও কলেজ সঙ্গীত পরিবেশনা, অতিথি বরণ, সহÑশিক্ষা কার্যক্রম ও কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য শিক্ষার্থীদের পুরস্কৃতকরণ এবং পেশাগত দক্ষতার জন্য সম্মানস্বরূপ শিক্ষক-শিক্ষিকাদের সম্মাননা প্রদান। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল আদিবাসী কলেজে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। Ñবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ