Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৩:৩৮ পিএম | আপডেট : ৩:৫২ পিএম, ৩ জুলাই, ২০২১

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধুর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শনিবার (৩ জুলাই) সকালে কুষ্টিয়ার কুমারখালী রেলস্টেশনের অদূরে মালবাহী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সে আত্মহত্যা করে। নিহত গৃহবধু উপজেলার সদকী ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের সিদ্দিক মন্ডলের মেয়ে মনিরা (২১)।

নিহত গৃহবধূর বাবা সিদ্দিক মন্ডল জানান, ৩ বছর পূর্বে বাটিকামারা তরুন মোড়ের মনির হোসেনের ছেলে জনির সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মাদকাসক্ত জামাই তার মেয়েকে নানাভাবে নির্যাতন করতো। গত ২৮ জুন নির্যাতন সইতে না পেরে মনিরা হারপিক খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। সেসময় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় আজ সকালে (৩ জুলাই) সকলের অগোচরে হাসপাতালের অদূরে স্টেশনের নিকটবর্তী স্থান থেকে ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। তিনি আরও জানান, তার মেয়ের একটি শিশু সন্তান রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ট্রেনে কেটে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রেলওয়ে পুলিশ লাশ পোস্ট মর্টেমের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ