Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে ২১৩ মামলায় ২ লাখ ৪৬ হাজার টাকা জরিমানা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৬:১০ পিএম

তৃতীয় দিনের লকডাউনে লক্ষ্মীপুরে কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী ও সেনা সদস্যরা। এর আগের দুইদিনে লকডাউন অমান্য করায় ২১৩জনের বিরুদ্ধে মামলায় ২ লাখ ৪৬ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

সদর, রামগতি, কমলনগর, রায়পুর ও রামগঞ্জ উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের জরিমানা করে জেলা প্রশাসক কার্যালয়ের গঠিত ১৮টি ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। এছাড়া বন্ধ রয়েছে সকল ধরনের গণপরিবহন। শুধুমাত্র কিছু সংখ্যা রিক্সা ও অটোরিকশা চলাচল করছে।

পাশাপাশি ৫টি উপজেলার প্রতিটি শপিংমলসহ দোকান-পাট বন্ধ রয়েছে। সব সড়ক রয়েছে ফাঁকা। সকাল থেকে জেলা ও উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে সেনাবাহিনীও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল দিচ্ছে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না সাধারণ মানুষ। এতে খেটে খাওয়া শ্রমজীবীরা পড়ছেন চরম দুর্ভোগে।

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ বলেন, লকডাউন বাস্তবায়ন করতে জেলায় ১৮টি ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটরাসহ টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা। লকডাউনের প্রথম দুইদিনে ২১৩টি মামলায় ২লাখ ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এটি অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ