Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও গৌরীপুরে ৫১ মামলায় ৫৮ হাজার টাকা জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৭:২৩ পিএম

সরকার-ঘোষিত কঠোর লকডাউনের তৃতীয় দিনে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণে প্রশাসনের কঠোর অবস্থানে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও গৌরীপুরের প্রশাসন। শনিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী পুলিশ আনসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মাঠে সক্রিয় রয়েছেন। এসময় লকডাউন নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিনটি উপজেলার এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫১টি মামলায় মোট ৫৮ হাজার ৬শ টাকা জরিমানা করা হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন ও জেলা থেকে আসা নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ২টি টিমে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২০টি মামলায় ১৪ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার এডিসি শিক্ষা ও আইসিটি নাসরিন সুলতানা।

এদিকে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল মনসুর ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুল হক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৫টি মামলায় ১৪ হাজার ১শ টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ও সহকারী কমিশনার (ভূমি) আবিদুর রহমান'র নেতৃত্বে বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৬টি মামলায় ৩০হাজার ১শ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও লকডাউন বাস্তবায়নের জন্য থানা পুলিশের পক্ষ থেকে চেকপোষ্ট ও মোবাইল টিম কাজ করছে উপজেলার বিভিন্ন পয়েন্টে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ