Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাতকে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ২৫টি মামলায় ১৭হাজার ৯শ টাকা জরিমানা

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৮:০১ পিএম

সুনামগঞ্জের ছাতকে ৭ দিনের লকডাউনের ৩য় দিনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রিট মামুনুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রিট তাপস শীল পৃথক ভ্রাম্যমাণ আদালতে ২৫টি মামলায় ১৭ হাজার ৯শ' টাকা জরিমানা করেন। রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন, ২০১৮ এর আওতায় এ জরিমানা করা হয়।

শনিবার সকাল ও দুপুরে উপজেলার হাসনাবাদ ও গোবিন্দগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২২টি মামলাসহ ১১হাজার ৯শ' টাকা জরিমানা করেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রিট তাপস শীল।
এ সময় থানা পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, বিকেল সাড়ে ৫টায় ছাতক পৌর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩টি মামলাসহ ৬ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রিট মামুনুর রহমান। এসময় সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল বলেন, করোনা ভাইরাসের সংক্রমন রোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধি লঙ্ঘন ও নিষেধাজ্ঞা অমান্য করলে জরিমানা গুনতে হবে। স্বাস্থ্যবিধি লঙ্ঘনকারীদের কোন ছাড় দেয়া হবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ