Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

তারাকান্দায় লকডাউনের ৩য় দিনে ৮ মামলা, ১০৯০০ টাকা জরিমানা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৮:১১ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা বিভিন্ন এলাকায় লকডাউন চলাকালীন অভিযান চালিয়ে সরকারী আদেশ ও স্বাস্থ্যবিধি অমান্য এবং মাস্ক না পড়ায় ৮ টি মামলা করে ১০ হাজার ৯ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় স্বাস্থ্যবিধি ও মাস্ক পড়া নিশ্চিত করতে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ব্যাপক প্রচারণাও চালানো হয়েছে।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত উপজেলার তারাকান্দা সদর কোদালধর, গোপালপুর ও চংনাপাড়া বাজারে অভিযান চালিয়ে সরকারী আদেশ অমান্য ও মাস্ক না পড়ার অপরাধে ১৮৬০ সালের দন্ডবিধির ২৬৯ ধারায় ৮ জনকে ১০৯০০ টাকা জরিমানা করে তা আদায় করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) জিন্নাত শহিদ পিংকিসহ স্বেচ্ছাসেবক ও পুলিশ ফোর্স।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে মানুষ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক না পড়লে এবং সরকারী আদেশ অমান্য করলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা বাড়ানোসহ আরও কঠোর ব্যাবস্থা নেয়া হবে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ