Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেছারাবাদে পাড়া মহল্লায়ও চলছে অভিযান

আইন অমান্যকারিদের কাউকেই ছাড়ছেনা ইউএনও

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৮:৪১ পিএম

নেছারাবাদ উপজেলায় গ্রামের পাড়া মহল্লায় কেউই মানছেননা করোনাকালীন স্বাস্থ্যবিধি। চায়ের দোকান খুলে আড্ডা জমিয়ে বিক্রি হচ্ছে চা পান সিগারেট। আবার পাড়া মহল্লার কোন কোন দোকানদার হাটে বাজারেরমত রেস্টুরেন্ট খুলে বিক্রি করছেন নাস্তাপানি। ওই দোকানে ভীড় জমানো কারও মুখেই নেই মাস্ক। সকাল থেকে রাত অবধি ওইসব দোকানে চলছে আড্ডাবাজি। শনিবার ওইসব গ্রামের পাড়া মহল্লার অলিগলিতে অভিযান চালিয়ে ইউনও মোশারফ হোসেন বন্ধ করে দেন ওইসব দোকানগুলো। আইন অমান্যকারিদের কাউকেই ছাড়ছেনা তিনি।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোশারফ হোসেন কামারকাঠি, সমদেয়কাঠি, শেহাংগল, জুলুহারের, মোদাচ্ছের মার্কেট পাড়া মহল্লায় অভিযান পরিচালনা করেন। এসময় অনেকগুলো চায়ের দোকান বন্ধ করে সবাইকে হুশিয়ারি দেন। দোকানি ও পথচারীদের করোনাকালিন সতর্কতামুলক হুশিয়ারি উচ্চারণ করেন। একইসাথে বিভিন্ন জনকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা তুলে দেন।

নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোশারফ হোসেন জানান, জনস্বার্থে অভিযান অব্যাহত রয়েছে। আইন অমান্যকারিদের কাউকেই ছাড় দেয়া হচ্ছেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ