Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাওলানা আরশাদ মাদানী আমিরুল হিন্দ নির্বাচিত হওয়ায় অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৮:৪৭ পিএম

জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি এবং দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসিন ও সিনিয়র মুহাদ্দিস হযরত মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানীকে সর্বসম্মতিক্রমে দারুল উলুম দেওবন্দের মুহতামিম ও শাইখুল হাদিস হযরত মাওলানা আবুল কাসেম নোমানীর সভাপতিত্বে দিল্লিতে উলামায়ে কেরামের এক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে ইমারতের শরিয়ার আমির ও ৫ম আমিরুল হিন্দ নির্বাচিত করায় তাঁকে অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সংগ্রামী মহাসচিব শাইখুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।

আজ শনিবার এক অভিনন্দন বার্তায় জমিয়ত মহাসচিব বলেন, হযুরাল উস্তাদ মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতির দায়িত্ব পালন করছেন। জমিয়তে উলামায়ে হিন্দ ভারতের ৩৫ কোটি মুসলমানের অধিকার নিয়ে কাজ করছেন। আমিরুল হিন্দের দায়িত্ব তিনি অত্যন্ত বিচক্ষণতা ও দূরদর্শিতার সাথে পালন করবে বলে আমি আশাবাদী। আমি মহান রাব্বুল আলামিনের দরবারে দেয়া করি আল্লাহ পাক হযরতের হায়াতে বরকত দান করেন। আল্লাহপাক তাকে সুস্থতার সাথে মুসলমানদের অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করার তৌফিক দান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনন্দন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ