Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

লকডাউন: সেনবাগে ২৬ মামলায় ১৭ হাজার ৮শত টাকা জরিমানা

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৮:৫৫ পিএম

দেশজুড়ে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি কমাতে সাত দিনের লকডাউনের তৃতীয় দিনে নোয়াখালীর সেনবাগে কঠোর অবস্থানে ছিল উপজেলা প্রশাসন ও বিজিবির একটি দল। শনিবার সকাল থেকে জরুরি পণ্যবাহী গাড়ি ছাড়া কোন যানবাহন সড়কে দেখা যায়নি। সড়ক মহাসড়ক গুলো ছিলো প্রায় ফাঁকা।

তৃতীয় দিনে ভ্রাম্যমান আদালত ২৬ মামলায় ১৭ হাজার ৮শত টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম মজুমদার সেনবাগ পৌর শহর, ফকিরহাট, বীজবাগ, খলিল মিয়ারহাট বাজারে অভিযান চালিয়ে বিনা প্রয়োজনে রাস্তায় বের হয়ে মোটরসাইকেল চালানো, মাস্ক না পরার কারণে ১৯ টি মামলায় ১৩ হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেন।

অপরদিকে সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্ষেমালিকা চাকমা উপজেলার উত্তর এলাকার কানকিরহাট সহ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে বিধিনিষেধ অমান্য ও মাস্ক না পরায় ৭ টি মামলায় ৩ হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ