Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আমির খানের দ্বিতীয় বিয়েও ভেঙে গেল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

বিয়ে ভাঙলেন বলিউড অভিনেতা আমির খান ও স্ত্রী পরিচালক কিরণ রাও। গতকাল শনিবার সকালে এক বিজ্ঞপ্তি প্রকাশ করে তারা ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন।
বিজ্ঞপ্তি প্রকাশ করে আমির খান ও কিরণ রাও জানান, ‘এই ১৫ বছরের দাম্পত্যে আমরা দু’জনে মধুর কিছু মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। যা হাসি, আনন্দে ভরা। আর এর মধ্যে দিয়েই দু’জনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস, সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। এখন আমরা দু’জনেই জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয়। বরং অভিভাবক হিসেবে, একটা পরিবার হিসেবে।’

এই বিজ্ঞপ্তিতে আমির ও কিরণ রাও এই কথাও লিখেছেন, ‘এই সিদ্ধান্ত হঠাৎ করে নয়। আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। আমরা দু’জনেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।’

২০০২ সালে আমির খান তার প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। তারপর ২০০৫ সালে পরিচালক কিরণ রাওকে বিয়েও করেন আমির। লগান ছবির শুটিং ফ্লোরেই কিরণ রাওয়ের সঙ্গে আমিরের আলাপ।
লগান ছবিতে কিরণ রাও ছিলেন সহপরিচালক। ২০১১ সালে সারোগেসির আমির-কিরণের সংসারে আসে ছেলে আজাদ। রিনার সঙ্গেও আমির ছেলে জুনেইদ ও মেয়ে ইরা রয়েছেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, আউটলুক ইন্ডিয়া।



 

Show all comments
  • Moin Uddin Ahmed ৪ জুলাই, ২০২১, ১:৪৫ এএম says : 0
    No problem Amir khan he will go back to fast wife.
    Total Reply(0) Reply
  • Md. Abul Bashar ৪ জুলাই, ২০২১, ১:৪৫ এএম says : 0
    কিসের ডিভোর্স!! মি আমীর যদি মুসলিম হয়ে থাকে তাহলে পাপ হতে বাঁচলো।
    Total Reply(0) Reply
  • Prince Bin Zaman ৪ জুলাই, ২০২১, ১:৪৫ এএম says : 0
    এবার বুঝেন সালমান খান কেন বিয়ে করে নি।
    Total Reply(0) Reply
  • Shameem Ahmed Zia ৪ জুলাই, ২০২১, ১:৪৬ এএম says : 0
    যাক..! বহুবছর টিকে থাকার পরে আবারো বলিউডের মূলধারার ঐতিহ্যে ফিরে এসেছে আমির খাঁন
    Total Reply(0) Reply
  • Mantu Bhowmick ৪ জুলাই, ২০২১, ১:৪৬ এএম says : 0
    ভালো খবর অনেক দিন পরে।মিস্টার পারফেকশনিস্ট যখন সব কিছুতেই নিখুঁত টাই চাইবেন,সেটাই স্বাভাবিক।আর কে না জানে বিয়ের পড়ে বউ দের সব কিছুই খুতে ভরা হয়।সময় টা বেশি দিন পরে ঘটছে এটাই অবাক করা কাণ্ড।
    Total Reply(0) Reply
  • Arnab Halder ৪ জুলাই, ২০২১, ১:৪৭ এএম says : 0
    আমির আপনি খুব বড় মাপের একজন অভিনেতা। কিন্তু কিছু বছর পর পর এমন দাম্পত্য জীবনের ইতি টানলে আপনার গ্রহণ যোগ্যতা মানুষের কাছ থেকে চলে যাবে। যেটা করবেন ভেবে চিন্তে করুন, বিয়েটা ছেলেখেলা নয়।
    Total Reply(0) Reply
  • Suman Bhattacharyya ৪ জুলাই, ২০২১, ১:৪৭ এএম says : 0
    শাহরুখ খান এই একটা ব্যাপারে শ্রদ্ধার পাত্র হয়ে থাকবেন......আর মিঃ পারফেকশনিস্ট পারফেক্ট জীবনসঙ্গিনীর খোঁজে আমৃত্যু বিয়ে করে যাবেন......এ আর নতুন কি????....
    Total Reply(0) Reply
  • Sampurna Biswas Das ৪ জুলাই, ২০২১, ১:৪৮ এএম says : 0
    অন্যের সংসার ভেঙে নিজের সংসার গড়লে সেটা চিরস্থায়ী হয় না
    Total Reply(0) Reply
  • Joynab ৪ জুলাই, ২০২১, ২:০৭ এএম says : 0
    Well they are media people and marriage is a game for media personnel. We have to understand that they both are from 2 different religious backgrounds. So they can't get along until death. Just as skin from one tree doesn't fit onto another tree amir and his wife wouldn't go lifelong. Important to remember that how many Hindu women married king Akbar. Akbars Hindu wives are main reasons behind Muslim moving downwards in India. This is not anything different. Hindus are bloody gold diggers.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির খান


আরও
আরও পড়ুন