Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর ভাসানচর থানা হাজত ভেঙে পালানো রোহিঙ্গা যুবক ফের গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১০:৪৭ পিএম

হাতিয়া ভাসানচর থানা হাজতের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া রোহিঙ্গা আসামী মো. শাহেদ উদ্দিনকে (৩০) পুনরায় গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় ভাসানচরের জংগল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে শনিবার ভোরের কোন একসময় থানা হাজতের জানালার গ্রিল ভেঙে পালিয়ে যায় শাহেদ। সে আশ্রয়ণ প্রকল্পের ৫৬ নাম্বার ক্লাস্টারের এম-৬ নাম্বার কক্ষে বসবাস করতো। তার বাবার নাম মৃত আব্দুল্লাহ। ভাসানচর থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত মাসে ভাসানচরে নৌ-বাহিনীর ওয়্যার হাউসে হামলার ঘটনায় দায়ের করা মামলায় ১জুলাই বৃহস্পতিবার রাতে ভাসানচর থেকে গ্রেপ্তার করা হয় আসামী রোহিঙ্গা যুবক শাহেদকে। পরদিন তাকে নৌ-পথে কারাগারে পাঠানোর জন্য বোট-ট্রলার না পাওয়ায় ভাসানচরের হাজতখানায় রাখা হয়। শুক্রবার দিবাগত রাত ২টা থেকে শনিবার ভোরের কোন একসময় শাহেদ হাজতের জানালার গ্রিল ভেঙে পালিয়ে যায়।

ওসি আরও জানান, পলাতক শাহেদকে গ্রেপ্তারের জন্য শনিবার দিনব্যাপী ভাসানচর ও তার আশপাশের এলাকায় ব্যাপক অভিযান চালানো হয়। অভিযানকালে ভাসানচরের পার্শ্ববর্তী গভীর জংগলের রাখালদের একটি খালি ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ