Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:৩৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি মালবাহী ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার সকালে ময়মনসিংহগামী ওই মালবাহী ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামের সোনা মিয়া (৮০)রোববার সকাল ৭টার দিকে গাভীর দুধ বিক্রির করতে সোহাগী বাজারের উদ্দেশ্য রেল লাইনের উপর দিয়ে যাচ্ছিলেন। ঠিক এমুহূর্তে ভৈরব থেকে ময়মনসিংহগামী পাথর বোঝাই স্পেশাল একটি ট্রেন আসতে থাকে। এমন অবস্থায় সোহাগী রেলক্রসিং সংলগ্ন এলাকায় ট্রেনের হুইসেল দিলেও সোনা মিয়া লাইনের উপর থেকে না সরলে ট্রেনের নিচে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে সোনা মিয়া কানে কম শুনতেন বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

খবর পেয়ে কিশোরগঞ্জ জিআরপি পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। কিন্তু নিহত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

কিশোরগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক(এসআই)মোহাম্মদ ইউনুস বলেন, মালবাহী স্পেশাল ট্রেনে কাটাপড়ে বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ তাদের কাছেই হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ