Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোল্লাহাটে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৬:২৪ পিএম

বাগেরহাটের মোল্লাহাট থেকে মস্তিস্ক বিকৃত অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১২ টার দিকে উপজেলার চরকুলিয়া লায়লা আজাদ কলেজের নতুন ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, বেশ কয়েক মাস যাবত অজ্ঞাত মস্তিস্ক বিকৃত ওই যুবক চরকুলিয়া বাজার দিয়ে ঘোরাফেরা করছিল। বাজারের দোকানদার এবং এলাকার লোকজন তাকে খাবার খেতে দিত। কিন্তু গত কয়েকদিন ধরে সে অসুস্থ ছিল এবং কিছু খায়নি।

রোববার দুপুরে স্থানীয়রা চরকুলিয়া লায়লা আজাদ কলেজের নতুন ভবনে লোকটিকে পড়ে থাকতে দেখে সরকারী জরুরী সেবা ৯৯৯ ফোন করে পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ১১ টার দিকে এসে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ (তদন্ত) জগন্নাথ চন্দ্র জানান, পুলিশ খবর পেয়ে অজ্ঞাত মস্তিস্ক বিকৃত যুবকের মরদেহ উদ্বার করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ