Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সিলেটে লন্ডন প্রবাসীর সম্পত্তি আত্মসাতের পাঁয়তারার অভিযোগ

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগর থানার দক্ষিণ রাইগদাড়া গ্রামের লন্ডন (যুক্তরাজ্য) প্রবাসী ফজলুর রশিদের সহায়-সম্পত্তি আত্মসাতের পাঁয়তারা করছে স্থানীয় কুচক্রী মহল। এ নিয়ে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এ ব্যাপারে ফজলুর রশিদ থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।
ডায়েরি সূত্রে জানা গেছে, ফজলুর রশিদসহ পরিবার দীর্ঘদিন প্রবাসে বসবাসের ফলে দেশের সম্পত্তির ওপর কুনজর পড়ে স্থানীয় কয়েক ব্যক্তির। তাদের পেশি ও হুমকি-ধমকিতে আমাকে হেনস্তা করার অপচেষ্টা করে আমার সহায়-সম্পত্তি আত্মসাতের নানা ফন্দি আঁটে। বাড়িতে আমার মা একা বসবাস করার সুযোগে আমার ভূমির ওপর তারা দখলের চক্রান্ত করে। ফজলুর রশিদ বলেন, ‘কয়েকদিন পূর্বে আমি দেশে এলে আমার জমিজমা দেখার জন্য নিজ ভূমির ওপর যাই। সেখানে থাকা নিজের ভূমির গাছ কাটতে গেলে আজমল (৫০), আছকির আলী (৪৪) পিতা মৃত রিয়াছত আলী, সুমন আহমদ (৩০), পিতা আজমল আলী আমাকে বাধা প্রদান করে নোংরামি ভাষায় গালাগাল করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ