Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দিনাজপুরের কাহারোলে চতুর্থ শ্রেণীর ছাত্রী’র লাশ মাটির নিচ থেকে উদ্ধার

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৭:২৩ পিএম

প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজের একদিন পর শিশু জাকিয়া সুলতানা’র মরদেহ মাটির নিচ থেকে উদ্ধার করা হয়েছে। সে কাহারোল উপজেলার তাহারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী ছিল।

জানা গেছে, কাহারোলের ৪ নং তারগাঁও ইউনিয়নের তাহারপুর গ্রামের বাসিন্দা পেশায় চা দোকানদার জাহাঙ্গীর এর মেয়ে। শনিবার দুপুরে প্রাইভেট পড়তে বের হলে আর ফিরে আসে না। সন্ধা গড়িয়ে গেলেও বাসায় না ফিরায় তাকে খোজাখুজি করা হলে তার খোজ পাওয়া যায়নি। স্থানীয় থানাকে অবহিত করা হয়। এলাকায় মাইকিং করা হয়।
আজ রবিবার সকাল ৯ টার দিকে তার বাড়ীর প্রায় এক কিলোমিটার দূরে ২ নং রসুলপুর ইউনিয়নের বনেড়া গ্রামের একটি পাটক্ষেতে স্কুল ব্যাগ, মোবাইল দেখতে পায় স্থানীয়রা। পাশেই মাটি চাপা দেয়ার চিহ্ন পাওয়া যায়। পুলিশে খবর দিলে মাটি সরিয়ে শিশু জাকিয়া’র মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধর্ষনের পর গলাটিপে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। পুলিশ এ ব্যাপারে সন্দেহজনকভাবে তিন জনকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ