Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীকে রিক্রুটিং এজেন্সিজ ঐক্য পরিষদের অভিনন্দন

বিদেশগামী কর্মীদের টিকা দেয়ার নির্দেশ দেয়ায়--

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১০:৩৮ পিএম

বিদেশগামী কর্মীদের অগ্রাধিকার ভিত্তিতে কোভিড-১৯ টিকা দেয়ার নির্দেশ দেয়ায় এবং আন্তর্জাতিক ফ্লাইট সচল রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে রিক্রুটিং ঐক্য পরিষদ। আজ রোববার রাতে রিক্রুটিং এজেন্সিজ ঐক্য পরিষদের সভাপতি এম টিপু সুলতান এক বিবৃতিতে এ অভিনন্দন জানান।

বিবৃতিতে তিনি বলেন, করোনা মহামারির মধ্যেও রেমিট্যান্সের উর্ধ্বগতিতে বর্তমানে ৪৬ মিলিয়ন ডলারের অধিক বৈদেশিক মুদ্রার রিজার্ভের রেকর্ড গড়ার মূল কারিগর হচ্ছে প্রবাসী কর্মীরা। জাতীয় অর্থনীতির চাকা সচল রাখছেন প্রবাসী কর্মীরা।এ বিষয়টি উপলব্ধি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশগামী কর্মীদের অগ্রাধিকার ভিত্তিতে করোনা টিকা দেয়ার নির্দেশ দিয়ে দেশপ্রেমিকের পরিচয় দিয়েছেন।

বিবৃতিতে টিপু সুলতান আরো বলেন, অধিকাংশ বিদেশগাম কর্মীই মূলত অশিক্ষিত অর্ধশিক্ষিত তাদের টিকার বিষয়টি সহজিকরণ করা জরুরি হয়ে পড়েছে। বিদেশগামী কর্মীদের জন্য টিকা দেয়ার জন্য যে ৭টি সরকারি হসপিটাল নির্ধারণ করে দেয়া হয়েছে উল্লেখিত হসপিটাল গুলোতে বিদেশগামীরা পাসপোর্ট ও ভিসা দেখিয়ে অন স্পট যাহাতে টিকা গ্রহণ করতে পারে সেটি নিশ্চিত করণে তিনি প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনন্দন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ